তানোরে উঠান বৈঠক ও শীতবস্ত্র বিতরণ

আপডেট: February 5, 2023 |

আলিফ হোসেন, তানোর প্রতিনিধিঃ রাজশাহীর তানোরে হারবে শীত’ জিতবে মানবতা’ এই প্রতিপাদ্য সামনে রেখে সমাজের হতদরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া উপহার এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারী রোববার উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) হাতিশাইল উচ্চ বিদ্যালয় চত্ত্বরে উপজেলা তথ্যকেন্দ্রের (তথ্য আপা) উদ্যোগে ও তথ্য আপা মৌসুমী খাতুনের সভাপতি আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও) পঙ্জ চন্দ্র দেবনাথ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম, কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ মিঞা ও হাতিশাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইনাল হকপ্রমুখ।

এদিকে এদিন উঠান বৈঠক শেষে প্রধানমন্ত্রীর দেয়া উপহার শীতবস্ত্র ও আর্থিক অনুদান হতদরিদ্রদের মাঝে বিতরণ হয়। পরে কামারগাঁ ইউপির কৃষ্ঠপুর গ্রামে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ বিতরণ করা হয়েছে।

অপরদিকে একইদিন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথ কলমা ইউপির বিভিন্ন এলাকায় আশ্রায়ণ প্রকল্পের ঘর নির্মাণের জায়গা পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও প্রকৌশলী তারিকুল ইসলাম।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর