ইবি ডিবেটিং সোসাইটি’র নেতৃত্বে নওরিন ও সাকিব

আপডেট: February 19, 2023 |

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ডিবেটিং সোসাইটি’র ২০ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ‘ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট’ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নওরিন নুসরাতকে সভাপতি ও অর্থনীতি বিভাগের স্নাতকের শিক্ষার্থী নাজমুস সাকিব-কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ডিবেটিং সোসাইটির নতুন সভাপতি নওরিন নুসরাত বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত শনিবার ডিবেটিং সোসাইটি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ডিবেটিং সোসাইটি’র বাছাই কমিটির আহ্বায়ক ও ব্যবসা প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সদস্য সচিব অধ্যাপক ড. মামুনুর রহমান ও সদস্য অধ্যাপক ড. রেবা মন্ডল সাক্ষরিত নতুন কমিটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম অনুমোদন করছেন।

এ বিষয়ে ডিবেটিং সোসাইটির নতুন সভাপতি নওরিন নুসরাত বলেন, দীর্ঘদিন পর ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির একটি নিয়মিত কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। এটি বিতর্ক অঙ্গনের জন্য অবশ্যই একটি সুসংবাদ। নিয়মিত বিতর্ক চর্চা ও বিতর্ক বিষয়ক কার্যক্রম অব্যাহত রাখতে একটি সুগঠিত কার্যনির্বাহী পর্ষদের বিকল্প নেই। নবনির্বাচিত এই কমিটি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সুনাম উত্তরোত্তর বৃদ্ধিপূর্বক বিতর্ক অঙ্গনকে আরো বেশী সমৃদ্ধ করে তুলতে একনিষ্ঠ ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করছি।

২০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- আবু হুরায়রা, শাহেদ আহমেদ, শিহাব উদ্দিন, সাফিয়া হক, শাহজাহান আলী, আলী আরমান, দিদারুল ইসলাম, আনিসুর রহমান, মাহমুদুল ইসলাম, আবু সোহান, আরশী আখি, ফাতেমাতুজ জোহরা, জান্নাতুল ইসাবা, তানভীর আল জুবায়ের, নাহিদুর রহমান, মেহেদী হাসান, মোস্তাসিন ও সিয়াম।

Share Now

এই বিভাগের আরও খবর