বাউফল আ’লীগ নেতার ফেসবুক আইডিতে আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল

আপডেট: May 12, 2023 |

মো. সোহেল রানা, বাউফল প্রতিনিধি:  পটুয়াখালীর বাউফলে আসাদুজ্জামান বাবু মৃধা নামে ফেসবুক আইডি দিয়ে হাতের ওপরে রেখে একটি আগ্নেয়াস্ত্রের ছবি পোস্ট করলে মুহূর্তে মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল হওয়ায় এলাকার সাধারণ ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছেন।

এ ঘটনায় বাউফলে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের চলোমান দলীয় কোন্দলের কারনে সাধারণ জনগণ ও গ্রুপিং রাজনীতির ক্ষেত্রে নেতিবাচক প্রশ্ন দেখা দিয়েছে।

আসাদুজ্জামান বাবু মৃধা নামের ফেসবুক আইডি সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়,পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বগা ইউনিয়নের ৫নং ওয়ার্ড শাপলাখালী এলাকার মোঃ মোফাজ্জেল মৃধা ওরফে মোফা মৃধার ছেলে আসাদুজ্জামান বাবু মৃধা ওরফে সোহেল রানা বাবু।

তিনি তার নিজের ব্যবহারিত আসাদুজ্জামান বাবু মৃধা নামের ফেসবুক আইডিতে হাতের ওপরে রাখা একটি আগ্নেয়াস্ত্রের ছবি পোস্ট করেন।

কেন বা কি কারণে এমন একটি আগ্নেয়াস্ত্রের ছবি ফেইসবুক আইডিতে পোস্ট করেছেন এমন কিছুই লেখা নেই।

আসাদুজ্জামান বাবু মৃধা ওরফে সোহেল রানা বাবু তিনি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বাউফলে আওয়ামী লীগের গ্রুপিং রাজনীতির ক্ষেত্রে তিনি (আসাদুজ্জামান) বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি আ.স.ম ফিরোজ গ্রুপের সাথে জড়িত।

এ বিষয়ে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার বলেন, বাউফলে রাজনৈতিক গ্রুপিংয়ের ক্ষেত্রে ফেসবুকে ভাইরাল হওয়া আগ্নেয়াস্ত্রটি একটি গ্রুপের দমন পিড়নে সহায়ক ভূমিকা পালন করবে।

ওই আগ্নেয়াস্ত্রের মাধ্যমে যে কোন সময় প্রাণনাশের ঘটনা ঘটাতে পারে। তিনি প্রশাসনের ব্যক্তিকে ওই অবৈধ অস্ত্রটি উদ্ধারের জন্য অনুরোধ জানিয়েছেন।

এ বিষয়ে আসাদুজ্জামান বাবু মৃধা ওরফে সোহেল রানা বাবু বলেন, আমি ফেসবুক থেকে ওই আগ্নেয়াস্ত্রের ছবি সংগ্রহ করে টিকটক হিসেবে আমার ফেসবুক আইডিতে পোস্ট করি।

আমাকে কয়েকজন লোকে ওই ছবিটা পোস্ট করা ঠিক হয়নি বলে জানালে ডিলেট করে দেই। তিনি (আসাদুজ্জামান) স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ গ্রুপের রাজনীতির সাথে জড়িত বলে দাবি করে বলেন, একটি পক্ষ আমাকে ফাঁসাতে চায়।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, বিষয়টি শুনেছি। আমাদের অনুসন্ধান চলতেছে।’

Share Now

এই বিভাগের আরও খবর