সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে পীরগঞ্জে প্রতিবাদ সমাবেশ

আপডেট: October 30, 2023 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঢাকায় বিএনপি‍‍`র মহাসমাবেশের স্থলে পেশাগত দায়িত্ব পালনের সময় দূর্বৃত্তদের হাতে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাংবাদিক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পীরগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ৩০ অক্টোবর (সোমবার) সকাল ১১টায় শহরের পূর্ব চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী সাংবাদিক সমাবেশে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা সমাবেশে অংশগ্রহণ করেন।

পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরটিভি স্টাফ রিপোর্টার ও দৈনিক কালের কণ্ঠ পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি জয়নুল আবেদীন বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে পীরগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজয়ানুল হক বিপ্লব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি নুসরতে খুদা রানা, সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি মেহের এলাহী,চ্যানেল এস টিভি ঠাকুরগাঁও প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি বিষ্নুপদ রায়,দ্য ডেইলি ইন্ডাষ্ট্রি পত্রিকার প্রতিনিধি দিপেন রায়, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি বাদল হোসেন,নাগরিক টিভি ঠাকুরগাঁও প্রতিনিধি জাকির হোসেন , দৈনিক খবর পত্র পত্রিকার মুনসুর আলী, দৈনিক মানবকণ্ঠ পত্রিকার লেমন সরকার , অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের পীরগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আবু তারেক বাঁধন ও ফাইদুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পেশাজীবী সাংবাদিক সংগঠনের সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন।

এছাড়াও সাংবাদিকদের মানববন্ধনে পীরগঞ্জ উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা একাত্মতা প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তারা, ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ স্থলে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

Share Now

এই বিভাগের আরও খবর