দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করলো ফেসবুক গ্রুপের বন্ধুরা

আপডেট: May 20, 2020 |

প্রাণঘাতী করোনাভাইরাসের আঘাতে থমকে গেছে দেশের উন্নয়ন কর্মকান্ড। এ মহামারীতে দেশে চলমান ছোট-বড় প্রায় সব প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ভাবে গ্রুপ,পেজের মাধ্যমে অর্থ সংগ্রহ করে মানুষের সাহায্যে এগিয়ে এসেছে অনেকেই।

তেমনি We Are Really Good Friends নামের একটি ফেসবুক গ্রুপের বন্ধুরা মিলে পঞ্চগড় জেলার বোদা উপজেলাতে অসহায় কর্মহীন মানুষের সাহায্যে এগিয়ে এসেছে।

গত বুধবার (২০ মে) ‘উই আর রিয়েলি গুড ফ্রেন্ডস’ গ্রুপটি করোনায় ক্ষতিগ্রস্ত হওয়া পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের অন্তত ১৪০০ স্বল্পআয়ী পরিবারের মধ্যে ঈদ উপহার সহ ত্রাণসামগ্রী বিতরণ করেছে।

এ প্রসঙ্গে তারা বলেন, আমাদের গ্রুপটির ৪৩ হাজার মেম্বার্স আমাদের পরিবারেরই সদস্য, একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন রূপে আমরা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। এই পরিস্থিতিতে আমাদের সঙ্গে যদি আরও বেশি পরিমাণ বিত্তবানরা এগিয়ে আসতেন তাহলে আমরা হয়তো আরো সহজে পৌঁছে যেতাম সকল অসহায়ের পাশে।

We Are Really Good frends গ্রুপের বন্ধুদের নিজ উদ্যোগ ও সমাজের বিত্তশালীদের সহযোগিতায় বিগত ৫ বছর যাবত গ্রুপটি স্বেচ্ছায় রক্ত দান কর্মসুচী, বিনা মুল্যে রক্তের গ্রুপ নির্ণয়, বৃক্ষরোপণ কর্মসূচি এবং শীতকালে কম্বল বিতরণ সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যেই ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর