সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে সিনেমা!

আপডেট: June 20, 2020 |

বিষণ্নতা আর প্রশ্ন রেখে চিরতরে বিদায় নিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুকে ঘিরে উত্তাল বলিউড সাম্রাজ্য। কেন চলে গেলেন সুশান্ত? হন্যে হয়ে এই প্রশ্নের জবাব খুঁজছে মুম্বাই পুলিশ। সুশান্ত আত্মহত্যার রহস্য ক্রমশ জটিল হচ্ছে।

এদিকে সুশান্তের এই মৃত্যু রহস্য নিয়ে বলিউডে তৈরি হচ্ছে সিনেমা। অভিনেতার ব্যক্তিগত এবং ক্যারিয়ারের উত্থান-পতন নিয়েই তৈরি হবে সিনেমাটি। বিশেষ করে সুশান্তের মৃত্যু রহস্য তুলে ধরা হবে ছবিতে।

সেই অনুযায়ী ছবির নামও রাখা হয়েছে, ‘সুইসাইড অর মার্ডার- অ্যা স্টার ওয়াজ লস্ট’। এটি পরিচালনা করবেন শমীক মৌলিক। প্রযোজনা এবং ভাবনা বিজয় শেখর গুপ্তার। প্রথমবার ছবি প্রযোজনা করছেন তিনি। চিত্রনাট্য লিখবেন রাকেশ কুমার।

তবে একে বায়োপিক বলতে নারাজ বিজয় শেখর গুপ্তা। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন, অনেক অভিনেতাই রয়েছেন যারা বুক বেঁধে অনেক আশা নিয়ে সিনে ইন্ডাস্ট্রিতে আসেন। স্ট্রাগলও কম করেন। পরবর্তীতে দেখা যায় বড় মানের প্রজেক্টের পরিবর্তে অন্য কোনও কাজ করতে হয় তাদের। ধূলিস্যাৎ হয়ে যায় তাদের স্বপ্ন। আমরা এমন একটা গল্প বলতে চাই যেখানে দেখানো যাবে কীভাবে ছোট শহর থেকে এসে কোনও অভিনেতা-অভিনেত্রী গডফাদার ছাড়াই বলিউডে স্ট্রাগল করে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর