খুলনার তিন হাসপাতালে করোনায় আরও ১১ জনের মৃত্যু

আপডেট: July 1, 2021 |

খুলনার সরকারি-বেসরকারি তিন হাসপাতালে করোনা ও উপসর্গে ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা পজিটিভ আট জন ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে ৯ জন, খুলনা জেনারেল হাসপাতাল ও গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন করে পজিটিভ রোগীর মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, ১ জুলাই সকাল ৮টা পর্যন্ত এখানে ১৯৮ ভর্তি রয়েছেন। এর মধ্যে রেড জোনে ১০৫ জন, ইয়োলো জোনে ৫৩ জন, আইডিইউতে ২০ জন ও আইসিইউতে ২০ জন। নতুন ভর্তি হয়েছেন ৩৫ জন। আর ছাড়পত্র নিয়েছেন ৩৮ জন। মারা গেছেন ৯ জন। এর মধ্যে করোনা পজিটিভ ছিলেন ছয়জন। আর তিনজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল করোনা ইউনিটে মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ বলেন, গত ২৪ ঘণ্টায় এখানে ভর্তি হন ১২ জন। পুরুষ ছয়জন ও মহিলা ছয়জন। ছাড়পত্র নিয়েছেন ছয়জন। মারা গেছেন একজন। এখানে বর্তমানে মোট রোগী ভর্তি ৭০ জন। পুরুষ ৩৩ ও মহিলা ৩৭ জন।

খুলনার বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. গাজী মিজানুর রহমান জানান, হাসপাতালে সকাল সাড়ে ৮টা পর্যন্ত ৯৩ জন করোনা পজিটিভ রোগী ভর্তি রয়েছেন। নতুন ভর্তি হন ১৭ জন। ছাড়পত্র নিয়েছেন আটজন। মারা গেছেন একজন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় এখানে ৩৩ নমুনা পরীক্ষায় ১৮ জনের করোনা শনাক্ত হয়।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর