জনগণের অর্থে পদ্মা সেতু, বিএনপির সহ্য হচ্ছে না: আইনমন্ত্রী

সময়: 2:17 pm - May 27, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু আওয়ামী লীগ সরকার বানাতে পেরেছে সেটি বিএনপির সহ্য হচ্ছে না, এ জন্য তারা অপপ্রচারে লিপ্ত রয়েছে।

শুক্রবার (২৭ মে) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার রাজাপুর ও চানপুর আশ্রয়ণ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

আনিসুল হক বলেন, যারা দুর্নীতিতে জড়িত তাদের বিরুদ্ধে ইতোমধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতিতে আরও যদি কেউ জড়িত থাকে, আর সেটি যদি সারা দেশের যে কোনো জায়গায় হয়, তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

আইনমন্ত্রী আনিসুল হক সকালে আন্তঃনগর মহানগর প্রভাতি ট্রেনযোগে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে আসেন। শুক্রবার সন্ধ্যায় মহানগর গোধুলি এক্সপ্রেস ট্রেনযোগে ঢাকায় ফিরে যাওয়ার কথা রয়েছে।

এ সময় মন্ত্রী দেশের মানুষকে এ ধরনের অপপ্রচারে কান না দিতে আহ্বান জানান তিনি।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর